ঠাকুরগাঁওয়ে গৃহবধু লিজা’র হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে গৃহবধু লিজা’র হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
মাহামুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥
ঠাকুরগাঁওয়ে গৃহবধু লিজা’র হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়  বৃহস্পতিবার দুপুরে শহরের চৌরাস্থায় লিজা’র প্রতিবেশি ও পরিবারের লোকজন লিজাকে হত্যাকারী স্বামী সহ অন্য আসামিদের দ্রুত বিচারের দাবিতে এ মানববন্ধন করে।

লিজাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যার নাটক করা হচ্ছে, মানববন্ধনে এমন অভিযোগ তুলে কান্নায় ভেঙ্গে পড়েন লিজা’র বাবা। তিনি বলেন, দীর্ঘ দিন থেকে আমার মেয়েরে স্বামী জুয়েল পরোকিয়া প্রেমে জড়িত। সে কারনে জুয়েল আমার মেয়ের সংসারে কোন প্রকার খরচ দিত না ও বাসায় যেত না। কিছু বললেই আমার মেয়েকে নির্মম অত্যাচার করতো। এজন্য কয়েকবার পারিবারিক ভাবেও আলোচনা করা হয় ও জুয়েলকে সাবধান করা হয়। পরে জুয়েল আমার কাছে ১ লাখ টাকা দাবি করে আমি সেটা দিতে না পারায় সে আমার মেয়েকে হত্যা করে।

উল্লেখ্য, গত শনিবার (১৬ই অক্টোবর) আনুমানিক রাত ৮টার দিকে ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া হেডস এর মোড়ে স্বামীর বাড়ির লোকজনের সামনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে দুই সন্তানের “মা” মুসলেমিনা আক্তার লিজা(৩০)।
প্রতিবেশীরা তাৎক্ষনিকভাবে তাকে আধুনীক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। কিন্তু তার পরের দিন রোববার এ ঘটনায় লিজার পিতা এস,এম মুরশিদ বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আপনি আরও পড়তে পারেন